Wellcome to National Portal
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) শতভাগ সরকারি মালিকানাধীন কোম্পানি
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd এপ্রিল ২০২৪

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন

ক্রমিক মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/ মূল্যায়ন তারিখ ডাউনলোড
৪৭ ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ০৩/০৪/২০২৪
৪৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মার্চ, ২০২৪) প্রতিবেদন ০২/০৪/২০২৪
৪৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ফেব্রুয়ারি, ২০২৪) প্রতিবেদন ০৩/০৩/২০২৪
৪৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জানুয়ারি, ২০২৪) প্রতিবেদন ০১/০২/২০২৪
৪৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ডিসেম্বর, ২০২৩) প্রতিবেদন ০২/০১/২০২৪
৪২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (নভেম্বর, ২০২৩) প্রতিবেদন ০১/১২/২০২৩
৪১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (অক্টোবর, ২০২৩) প্রতিবেদন ০১/১১/২০২৩
৪০ ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ০৩/১০/২০২৩
৩৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (সেপ্টেম্বর, ২০২৩) প্রতিবেদন ০১/১০/২০২৩
৩৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (আগস্ট, ২০২৩) প্রতিবেদন ০৩/০৯/২০২৩
৩৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুলাই, ২০২৩) প্রতিবেদন ০১/০৮/২০২৩
৩৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র  ত্রৈমাসিক (এপ্রিল - জুন, ২০২৩) প্রতিবেদন ০৩/০৭/২০২৩
৩৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুন, ২০২৩) প্রতিবেদন ০৩/০৭/২০২৩
৩৪ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ১৩/০৬/২০২৩
৩৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মে, ২০২৩) প্রতিবেদন ০১/০৬/২০২৩
৩২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (এপ্রিল, ২০২৩) প্রতিবেদন ০২/০৫/২০২৩
৩১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র  ত্রৈমাসিক (জানুয়ারি - মার্চ, ২০২৩) প্রতিবেদন ০২/০৪/২০২৩
৩০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মার্চ, ২০২৩) প্রতিবেদন ০২/০৪/২০২৩
২৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ফেব্রুয়ারি, ২০২৩) প্রতিবেদন ০২/০৩/২০২৩
২৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জানুয়ারি, ২০২৩) প্রতিবেদন ০৫/০২/২০২৩
২৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র  ত্রৈমাসিক (অক্টোবর - ডিসেম্বর, ২০২২) প্রতিবেদন ০৩/০১/২০২৩
২৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ডিসেম্বর, ২০২২) প্রতিবেদন ০৩/০১/২০২৩
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (নভেম্বর, ২০২২) প্রতিবেদন ০৪/১২/২০২২
২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (অক্টোবর, ২০২২) প্রতিবেদন ০৩/১১/২০২২
২৩ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ১০/১০/২০২২
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন ১০/১০/২০২২
২১ ত্রৈমাসিক (জুলাই - সেপ্টেম্বর, ২০২২) প্রতিবেদন ০৩/১০/২০২২
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (সেপ্টেম্বর, ২০২২) প্রতিবেদন ০২/১০/২০২২
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (আগস্ট, ২০২২) প্রতিবেদন ০১/০৯/২০২২
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুলাই, ২০২২) প্রতিবেদন ০১/০৮/২০২২
১৭ ত্রৈমাসিক (এপ্রিল-জুন, ২০২২) প্রতিবেদন ০৪/০৭/২০২২
১৬ মাসিক (জুন, ২০২২) প্রতিবেদন ০৪/০৭/২০২২
১৫ মাসিক (মে, ২০২২) প্রতিবেদন ০২/০৬/২০২২
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ১০/০৫/২০২২
১৩ মাসিক (এপ্রিল, ২০২২) প্রতিবেদন ০৫/০৫/২০২২
১২ ত্রৈমাসিক (জানুয়ারী-মার্চ, ২০২২) প্রতিবেদন ০৩/০৪/২০২২
১১ মাসিক (মার্চ, ২০২২) প্রতিবেদন ০৩/০৪/২০২২
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন ২১/০৩/২০২২
০৯ মাসিক (ফেব্রুয়ারি, ২০২২) প্রতিবেদন ০১/০৩/২০২২
০৮ মাসিক (জানুয়ারি, ২০২২) প্রতিবেদন ০১/০২/২০২২
০৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ১৭/০১/২০২২
০৬ ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর, ২০২১) প্রতিবেদন ০৩/০১/২০২২
০৫ মাসিক (ডিসেম্বর, ২০২১) প্রতিবেদন ০৩/০১/২০২২
০৪ অভিযোগ প্রতিকার নিষ্পত্তি (নভেম্বর-২০২১) ০১/১২/২০২১
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি ১৭./১১/২০২১
০২ অভিযোগ প্রতিকার নিষ্পত্তি (অক্টোবর-২০২১) ০২/১১/২০২১
০১ ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) প্রতিবেদন ১৩/১০/২০২১

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon