Wellcome to National Portal
ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) শতভাগ সরকারি মালিকানাধীন কোম্পানি
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st জুলাই ২০২৪

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন

ক্রমিক মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/ মূল্যায়ন তারিখ ডাউনলোড
৫০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুন, ২০২৪) প্রতিবেদন ০১/০৭/২০২৪
৪৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মে, ২০২৪) প্রতিবেদন ০২/০৬/২০২৪
৪৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (এপ্রিল, ২০২৪) প্রতিবেদন ০২/০৫/২০২৪
৪৭ ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ০৩/০৪/২০২৪
৪৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মার্চ, ২০২৪) প্রতিবেদন ০২/০৪/২০২৪
৪৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ফেব্রুয়ারি, ২০২৪) প্রতিবেদন ০৩/০৩/২০২৪
৪৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জানুয়ারি, ২০২৪) প্রতিবেদন ০১/০২/২০২৪
৪৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ডিসেম্বর, ২০২৩) প্রতিবেদন ০২/০১/২০২৪
৪২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (নভেম্বর, ২০২৩) প্রতিবেদন ০১/১২/২০২৩
৪১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (অক্টোবর, ২০২৩) প্রতিবেদন ০১/১১/২০২৩
৪০ ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ০৩/১০/২০২৩
৩৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (সেপ্টেম্বর, ২০২৩) প্রতিবেদন ০১/১০/২০২৩
৩৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (আগস্ট, ২০২৩) প্রতিবেদন ০৩/০৯/২০২৩
৩৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুলাই, ২০২৩) প্রতিবেদন ০১/০৮/২০২৩
৩৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র  ত্রৈমাসিক (এপ্রিল - জুন, ২০২৩) প্রতিবেদন ০৩/০৭/২০২৩
৩৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুন, ২০২৩) প্রতিবেদন ০৩/০৭/২০২৩
৩৪ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ১৩/০৬/২০২৩
৩৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মে, ২০২৩) প্রতিবেদন ০১/০৬/২০২৩
৩২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (এপ্রিল, ২০২৩) প্রতিবেদন ০২/০৫/২০২৩
৩১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র  ত্রৈমাসিক (জানুয়ারি - মার্চ, ২০২৩) প্রতিবেদন ০২/০৪/২০২৩
৩০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (মার্চ, ২০২৩) প্রতিবেদন ০২/০৪/২০২৩
২৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ফেব্রুয়ারি, ২০২৩) প্রতিবেদন ০২/০৩/২০২৩
২৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জানুয়ারি, ২০২৩) প্রতিবেদন ০৫/০২/২০২৩
২৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র  ত্রৈমাসিক (অক্টোবর - ডিসেম্বর, ২০২২) প্রতিবেদন ০৩/০১/২০২৩
২৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (ডিসেম্বর, ২০২২) প্রতিবেদন ০৩/০১/২০২৩
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (নভেম্বর, ২০২২) প্রতিবেদন ০৪/১২/২০২২
২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (অক্টোবর, ২০২২) প্রতিবেদন ০৩/১১/২০২২
২৩ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ১০/১০/২০২২
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন ১০/১০/২০২২
২১ ত্রৈমাসিক (জুলাই - সেপ্টেম্বর, ২০২২) প্রতিবেদন ০৩/১০/২০২২
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (সেপ্টেম্বর, ২০২২) প্রতিবেদন ০২/১০/২০২২
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (আগস্ট, ২০২২) প্রতিবেদন ০১/০৯/২০২২
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)’র মাসিক (জুলাই, ২০২২) প্রতিবেদন ০১/০৮/২০২২
১৭ ত্রৈমাসিক (এপ্রিল-জুন, ২০২২) প্রতিবেদন ০৪/০৭/২০২২
১৬ মাসিক (জুন, ২০২২) প্রতিবেদন ০৪/০৭/২০২২
১৫ মাসিক (মে, ২০২২) প্রতিবেদন ০২/০৬/২০২২
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ১০/০৫/২০২২
১৩ মাসিক (এপ্রিল, ২০২২) প্রতিবেদন ০৫/০৫/২০২২
১২ ত্রৈমাসিক (জানুয়ারী-মার্চ, ২০২২) প্রতিবেদন ০৩/০৪/২০২২
১১ মাসিক (মার্চ, ২০২২) প্রতিবেদন ০৩/০৪/২০২২
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি পুনর্গঠন ২১/০৩/২০২২
০৯ মাসিক (ফেব্রুয়ারি, ২০২২) প্রতিবেদন ০১/০৩/২০২২
০৮ মাসিক (জানুয়ারি, ২০২২) প্রতিবেদন ০১/০২/২০২২
০৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ১৭/০১/২০২২
০৬ ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর, ২০২১) প্রতিবেদন ০৩/০১/২০২২
০৫ মাসিক (ডিসেম্বর, ২০২১) প্রতিবেদন ০৩/০১/২০২২
০৪ অভিযোগ প্রতিকার নিষ্পত্তি (নভেম্বর-২০২১) ০১/১২/২০২১
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিবীক্ষণ কমিটি ১৭./১১/২০২১
০২ অভিযোগ প্রতিকার নিষ্পত্তি (অক্টোবর-২০২১) ০২/১১/২০২১
০১ ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর, ২০২১) প্রতিবেদন ১৩/১০/২০২১